শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

সমৃদ্ধ ও দারিদ্রমুক্ত নারায়ণগঞ্জ গড়তে মুক্তিযোদ্ধাদের প্রত্যয়

সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ২৩:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মুক্তিযোদ্ধাদের যুদ্ধ এখনো শেষ হয়নি বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের মুক্তিযোদ্ধারা। সোমবার (২০ জানুয়ারী) রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের দ্বিতীয় তলায় মুক্তিযোদ্ধাদের এক আলোচনা সভায় এমন মন্তব্য করে ভবিষ্যত নারায়ণগঞ্জকে সুন্দর সমৃদ্ধ ও দরিদ্রমুক্ত নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে মুক্তিযোদ্ধারা সম্মিলিত ভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলীর আমন্ত্রনে উক্ত আলোচনা সভায় যোগ দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা সেলিম ওসমান। দীর্ঘ ওই আলোচনা সভায় তিনি উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের সাথে প্রানবন্ত খোলামেলা আলাপ আলোচনা করেন। উক্ত আলোচনা সভায় প্রায় ৩ শতাধিক মুক্তিযোদ্ধা অংশ নেন।

উক্ত আলোচনায় অতীতের সকল ভূলভ্রান্তি ভূলে গিয়ে ভবিষ্যতে নারায়ণগঞ্জের সকল মুক্তিযোদ্ধারা একত্রে আধুনিক নারায়ণগঞ্জ গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাওয়ার বিষয়ে লক্ষ্যস্থির করেন। আলোচনা শেষে নারায়ণগঞ্জবাসীর মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার সংসদ সদস্য সেলিম ওসমান চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার কথা থাকলেও চিকিৎসকের শিডিউল জটিলতার কারনে চিকিৎসার জন্য বিদেশে যাওয়া তারিখ পরিবর্তন করে মঙ্গলবার করা হয়।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ড নারায়ণগঞ্জ ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলীর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা কমান্ডার জুলহাস ভূইয়া, কমান্ডার আমিনুল ইসলাম, সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা, বন্দর উপজেলা কমান্ডার আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক সহ প্রায় তিন শতাধিক মুক্তিযোদ্ধা ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ