বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

সমবায় মার্কেটে কাপড়ের দোকানদারদের বিরুদ্ধে ক্রেতাদের অভিযোগ

মঙ্গলবার, ৮ মে ২০১৮, ১৮:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের চাষাড়ায় সমবায় মার্কেটের কাপড়ের দোকানদারদের বিরুদ্ধে ক্রেতাদের হয়রানির অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৭ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মিথিলা প্রভা নামে এক নারী এ অভিযোগ তোলেন।

তিনি তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন- ‘চাষাড়া সমবায় মার্কেটের নিচের কাপড়ের দোকানদারদের অত্যাচার দিনে দিনে সীমা ছাড়িয়ে যাচ্ছে। ওদের কারণে মার্কেটের উপরে যাওয়া যায় না। কি লাগবে আপু, কি লাগবে ভাবী বলে সামনে এসে পথ আগলে দাড়ায়। এদের কিছু বলাও যাচ্ছে না। বললে, আশে পাশের সবাই মিলে বিদ্রুপ করে আর তাচ্ছিল্যের হাসি হাসে। এ থেকে আমাদের বাঁচার উপায় কি?’

এ স্ট্যাটাসের কমেন্টে অন্যান্য নারীরাও একই অভিযোগ করেছেন। কৃষ্ণকলি নামে এক ফেসবুক আইডি থেকে সমর্থন জানিয়ে কমেন্টে বলা হয়েছে, ‘একদম ঠিক কথা, আপু’ রাওয়াহা রিজওয়ানা বলেন, ‘একদিন আমি তিনতালার শ্রীময়ী থেকে একটা পাঞ্জাবী কিনে আসতেছি, নিচের দোকানদার গুলা বলতাছে, কি আছে শ্রীময়ী তে, মাইনষে কেন যায় বুঝিনা।’ জুলেখা জুই লিখেছেন, ‘হুমম। উনারা অনেক অত্যাচার করে। সেদিন অনেক মেজাজ খারাপ হইছিলো।’ এ রকম অনেকেই তাদের তিক্ত অভিজ্ঞতা ব্যক্ত করেন।

অনেকেই আবার এর সমাধান বলে কমেন্ট করেন। কেউ কেউ বলেন, পুলিশের শরনাপন্ন হতে। কেউ আবার ৯৯৯ এ কল করে আভিযোগ দিতে বলেন। কেউ আবার অভিযুক্তকে জুতাপেটা করার পরামর্শ দেন। কেউ কেউ সমবায় মার্কেট কমিটির কাছে অভিযোগ করারও পরামর্শ দেন।

উল্লেখ্য, এর পূর্বে ৩ এপ্রিল কালীরবাজারে ফ্রেন্ডস মার্কেটের সামনে হকার কর্তৃক আচল আহমেদ নামে এক নারী লাঞ্চণার শিকার হয়েছেন। এ নিয়ে প্রেস নারায়ণগঞ্জে ‘কালিরবাজারে হকারের লাঞ্চনার শিকার এক নারী’ শিরোনমে একটি প্রতিবেদনও প্রকাশিত হয়েছিল। সম্প্রতি গাউসিয়া মার্কেটে ঘটে যাওয়া ঘটনার পূনরাবৃত্তির মতোই এই ঘটনাগুলো।

সব খবর
সোশাল মিডিয়া বিভাগের সর্বশেষ