শনিবার ২৫ মে, ২০১৯

সবুজ দলের বিরুদ্ধে ৯ উইকেটে জিতলো নীল দল

সোমবার, ১০ সেপ্টেম্বর ২০১৮, ২০:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নিজ একাডেমীর খেলোয়ারদের নিয়ে ৩টি দল গঠন করে আয়োজিত শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী আন্তঃক্রিকেট টুর্নামেন্টের ২য় খেলায় সোমবার (১০ সেপ্টেম্বর) জয়লাভ করেছে নীল দল। প্রথম খেলায় জয়লাভ করা সবুজ দলকে এদিন দাঁড়াতেই দেয়নি নীল দলের বোলাররা। যার ফলে ৯ উইকেটের বিশাল ব্যাবধানে জয়লাভ করে দলটি।

সকালে সবুজ দলের অধিনায়ক শাকিল টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তবে সবুজ দলের অধিনায়কের ব্যাট করার সিদ্ধান্তকে ভুল প্রমানিত করে শুরু থেকেই নীল দলের দুই পেসারের নিখুঁত ও অগ্রাসী বোলিংয়ে তোপের মুখে পড়ে সবুজ দলের দুই ওপেনার শাকিল ও জান্নাত। বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে এক পর্যায়ে ২৫ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১১২ রান সংগ্রহ করে সবুজ দল। জবাবে ১১৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই আক্রমনাত্মকভাবে সবুজ দলের বোলারদের শাসন করতে থাকে নীল দলের দুই ওপেনার সোয়ান ও জাহিদ। জাহিদের ৫১ রানের অসাধারন একটি ইনিংসের ওপর ভর করে ৯ উইকেটের বিশাল ব্যাবধনে নিজেদের প্রথম জয় ছিনিয়ে নেয় নীল দল।

প্রসঙ্গত, এই প্রথমবারের মতো নারায়ণগঞ্জের ক্রিকেটাঙ্গনে নিজ একাডেমীর খেলোয়ারদের নিয়ে এই ক্রিকেট টুর্ণামেন্টের আয়োজন করেছে নারায়ণগঞ্জের স্বনামধন্য ক্রিকেট প্রশিক্ষন পাঠশালা শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী। নিজেদের একাডেমীতে প্রশিক্ষনরত খেলোয়ারদের তিনটি দলে বিভক্ত করে শুরু হয়েছে এই টুর্নামেন্ট। টুর্নোমেন্টের অফিসিয়াল মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক অগ্রবাণী।

২য় খেলার সংক্ষিপ্ত স্কোর:

সবুজ দল-

১১২/৭ (২৫ ওভার)

জান্নাত- ৩৭, শাকিল-১৫, সজীব-১২ রান, অতি: ৯ রান।

হামিম- ২৩/২, রনি- ১১/১, হাবিবুর- ১৭/১ উইকেট।

নীল দল-

১১৩/১ (১৩.৪ ওভার)

জাহিদ-৫১, সোয়ান-১৪, সৈকত-৩০, অতি: ১১ রান।

ইমন: ২৭/১ উইকেট।

ম্যান অব দ্যা ম্যাচ: জাহিদ (নীল দল)।

আম্পায়ার: রাসেল খান ও মাহাবুবুল হাসান।

মঙ্গলবারের খেলা: লাল দল বনাম নীল দল।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ