সোমবার ১৪ অক্টোবর, ২০১৯

সদর থানা পুলিশের বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযোগ

সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ২১:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর মডেল থানা পুলিশের বিরুদ্ধে পাইকপাড়ার সালাউদ্দিন দেওয়ান নামে এক ব্যক্তিকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (২০ জানুয়ারি) রাতে শহরের পাইকপাড়ার নিজ বাড়ি থেকে সালাউদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে সদর মডেল থানা পুলিশ। পরবর্তীতে তাকে ১০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার দেখায় পুলিশ। সোমবার তাকে আদালতে পাঠালে আদালত সালাউদ্দিনকে কারাগারে প্রেরণ করেন।

তবে ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, পুলিশ সালাউদ্দিন দেওয়ানকে ধরে নিয়ে গিয়ে মিথ্যা মাদক মামলায় ফাঁসিয়ে দিয়েছে। তাকে ছেড়ে দেয়ার ব্যাপারে পরিবারের সদস্যদের কাছ থেকে ৫ লাখ টাকাও দাবি করে পুলিশ। এ সময় থানায় সালাউদ্দিনকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ ভুক্তভোগী পরিবারের।

এ বিষয়ে পাইকপাড়ার বাসিন্দা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির বলেন, সালাউদ্দিন খুব ভালো ছেলে। স্থানীয় কাউন্সিলর নিরাপরাধ ছেলেটার বিরুদ্ধে পুলিশকে ব্যবহার করে মিথ্যা মাদক মামলায় ফাঁসিয়ে দিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি। এই ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি প্রেস নারায়ণগঞ্জকে বলেন, পরিবারের লোকজনের অভিযোগ মিথ্যা। সালাউদ্দিন দেওয়ানকে ১০০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছিল। সেখান থেকে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ