বুধবার ১১ ডিসেম্বর, ২০১৯

সদর থানার নাশকতা মামলায় রিমান্ডে ২

রবিবার, ১৫ জুলাই ২০১৮, ১৮:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানার একটি বিষ্ফোরক মামলায় ২ আসামীকে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (১৫ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে (আমলী আদালত `ক` অঞ্চল) হাজির করা হলে বিচারক এই আদেশ প্রদান করেন। রিমান্ডকৃত আসামীরা হচ্ছেন আলীরটেক এলাকার দিলবর হোসেনের ছেলে মোঃ হৃদয় (২৬) ও বক্তাবলী এলাকার মোঃ আলী হোসেনের ছেলে মোঃ মুজাহিদ হোসেন (১৮)।

আদালত সুত্রে জানা যায়, গত ৯ জুন সদর থানায় দায়ের করা বিষ্ফোরক মামলায় অজ্ঞাতনামা আসামী দেখিয়ে আটক করা হয় হৃদয় ও মুজাহিদকে । বিষ্ফোরক ও ককটেল বহনকারী আসামীদের তথ্যের জন্য ৭ (সাত) দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানী শেষে উভয়ের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৯ জুন কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সু-চিকিৎসার দাবিতে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল বের করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা। ওই মিছিলে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটলে আশা, আকাশ আহম্মেদ বাছির, পাপ্পু আহম্মেদ ও মো. সোহেল নামের এ ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় সদর মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। বর্তমানে মামলার প্রধান আসামী আবুল কাউসার আশা জামিনে রয়েছেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ