বুধবার ০৩ জুন, ২০২০

সদর উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ

শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২২:৩৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রাণঘাতী ক‌রোনা ভাইরা‌সের দু‌র্যোগকা‌লে সদর উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায় পাঁচ শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে খাদ‌্য সামগ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (৩ এ‌প্রিল) দুপুরের দি‌কে সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা না‌হিদা বা‌রি‌কের তত্ত্বাবধা‌নে পঞ্চব‌টির ধর্মগঞ্জ, শীষ মহল, গুলশান রোড, মাসদাইর, ইসদাইর, সস্তাপুরের বি‌ভিন্ন এলাকায় কর্মহীন, নিম্ন‌বিত্ত ও খে‌টে খাওয়া মানু‌ষের মা‌ঝে এই খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়।

সহকারী ভূ‌মি কমিশনার (সদর) হাসান বিন মোহাম্মদ আলী জানান, নারায়ণগঞ্জ ক্লা‌বের পক্ষ থে‌কে সদর উপ‌জেলার প্রশাস‌নের সহায়তায় এই খাদ‌্য সামগ্রী বিতরণ করা হয়।

তি‌নি ব‌লেন, করোনা মহামারীতে সবচেয়ে ঝুঁকিতে রয়েছে দরিদ্র অসহায় মানুষ। যারা জীবিকার তাগিদে ঘরের বাইরে বের হচ্ছেন; কিন্তু কাজ পাচ্ছেন না। ঘরের বাইরে বের হবার কারণে একদিকে তারা যেমন করোনা ভাইরাস বহনের ঝুঁকিতে রয়েছেন ঠিক তেমনি পরিবার নিয়ে রয়েছেন খাবারের সংকটে। তা‌দের কথা বি‌বেচনা ক‌রে সরকা‌রের পাশাপা‌শি বি‌ভিন্ন সংগঠন এ‌গি‌য়ে আস‌ছে। তার ম‌ধ্যে নারায়ণগঞ্জ ক্লাব অন‌্যতম। এই ক্লা‌বের পক্ষ থে‌কে সা‌ড়ে ৫ হাজার খাদ‌্য সামগ্রীর প‌্যা‌কেট প্রশাসনের কা‌ছে পৌঁছা‌নো হ‌য়ে‌ছে। এ‌কেক প‌্যা‌কেটে র‌য়ে‌ছে চাল, ডাল, আলু, পিয়াজ, লবন, তেল, হলুদ এবং সাবান।

খাদ‌্য সামগ্রী বিতরণকা‌লে অন‌্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ ক্লা‌বের সভাপ‌তি তানভীর আহ‌মেদ টিটু ও সি‌নিয়র সহ-সভাপ‌তি ডা. স‌ফিউল আলম।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ