রবিবার ১৬ মে, ২০২১

সড়কে দুই মোটর সাইকেল আরোহী আহত, গ্রেফতার পিকআপ চালক

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী আহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা পিকআপ চালক মাকসুদ ফরাজীকে (২৫) আটক করে ধামগড় পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেছে।

গত শনিবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বন্দর উপজেলার মদনগঞ্জ টু মদনপুর সড়কের গোকুলদাশের বাগ এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে মদনপুর দি আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে আহতের পিতা লাট মিয়া বাদী হয়ে রোববার দুপুরে আটককৃত চালককে আসামী করে বন্দর থানায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়ের করেন৷ মামলা নং ১৬(৪)২১।

মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার বিকেলে বন্দর উপজেলার মুরাদপুর এলাকার লাট মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৫) ও তার বন্ধু খাইরুল (১৮) ঢাকা মেট্রো-ল: ৫১-৫৬৮২ নাম্বারে একটি মোটরসাইকেল যোগে মদনপুর চৌরাস্তা হইতে গোকুলদাশের বাগ চৌরাস্তা আসার পথে হঠাৎ বেপরোয়াভাবে মদনপুরগামী ঢাকা মেট্রো-ন: ২০-২৪৪৩ নাম্বারের একটি পিকআপ গাড়ি মটর সাইকেলটিকে চাপা দিলে উল্লেখিত মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। এ ঘটনায় স্থানীয় জনতা ভোলা জেলার বোরহানউদ্দিন থানার বড়মানিকা এলাকার দুলাল ফরাজী মিয়ার ছেলে পিকআপ চালক মাকসুদ ফরাজীকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়৷

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ