সোমবার ১৪ জুন, ২০২১

সচেতনতাই করোনা থেকে রক্ষা করতে পারে: অতি. পুলিশ সুপার

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১, ১২:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেছেন, করোনা থেকে রক্ষা পেতে হলে সচতনতাই একমাত্র উপায়। সচেতন থাকলে করোনা আক্রান্তের হার অনেকটাই কমে যাবে। যারা প্রয়োজনে বাইরে বের হচ্ছেন সকলেই মাস্ক পরিধান করবেন। সম্ভব হলে বার বার সাবান দিয়ে হাত ধুয়ে নিবেন। অথবা স্যানিটাইজার ব্যবহার করবেন। করোনা নতুন করে আবার প্রকট আকার ধারণ করেছে। এ থেকে সুরক্ষা পেতে হলে অবশ্যই সুরক্ষা সামগ্রী ব্যবহার করতে হবে।

সোমবার (২২ মার্চ) সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত ওপেন হাউজ ডের অনুষ্ঠানে তিনি একথা বলেন।

যানজট ও কিশোর গ্যাংয়ের প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সকলকে নিয়েই এসব সমস্যা সমাধান করা হবে। আমরা আপনাদের সমস্যার কথাগুলোর প্রতি বিশেষ নজর দিবো। অতি দ্রুতই এই সমস্যা নিয়ে কাজ শুরু করবে জেলা পুলিশ। ইজিবাইকের বিষয়টি নিয়েও আমরা কাজ করছি। কিন্তু সবচেয়ে বড় বিষয় হচ্ছে এই ইজিবাইক চলাচলে কোন নীতিমালা নেই। এবং বৈধতাও নেই। তারপরও সাধারণ মানুষদের স্বাচ্ছন্দ্যে চলাচলের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে যা যা করণীয় তাই করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের সভাপতিত্বে ও পরিদর্শক (তদন্ত) শরিফ আহমেদের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশের সিদ্ধিরগঞ্জ থানার সাধারণ সম্পাদক তাজিম বাবু, নাসিক ৪,৫,৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু প্রমুখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ