সোমবার ০১ জুন, ২০২০

সংবাদচর্চা’র খাদ্যসামগ্রী বিতরণ

বুধবার, ১ এপ্রিল ২০২০, ২১:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দৈনিক সংবাদচর্চার পক্ষ থেকে করোনা ভাইরাসে গৃহবন্দি নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্যসামগ্রী এবং নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পন্য বিতরণ করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) বিকেলে সংবাদচর্চা’র নারায়ণগঞ্জ অফিসের নিচে এ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক সংবাদচর্চা পত্রিকার বিশেষ প্রতিবেদক মাইনুল হাসান রোমান, বিশেষ প্রতিবেদক বিল্লাল আহমেদ, বিশেষ প্রতিবেদক সৈয়দ মোহাম্মদ রিফাত, বিশেষ প্রতিবেদক সাবিত আল হাসান, নিজস্ব প্রতিবেদক শিপন মীর, নগর প্রতিনিধি সাইফুল সুমন, রেদওয়ান আরিফ, নাদিম হাসান, মনি ইসলাম ও অফিস সহকারি মো. রিপন।

সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুন্না খাঁন বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের বর্তমান পরিস্থিতি খুবই ভালো। সুতরাং সরকারি নির্দেশনা মেনে আমাদের আরও কিছু দিন নিজ নিজ ঘরে অবস্থান করতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে যাওয়া যাবে না। আর বের হলেও প্রয়োজনীয় নির্দেশনা মেনে বের হতে হবে। যারা নি¤œ আয়ের মানুষ আছেন তাদেরকে বিভিন্ন মহল থেকে সাহায্য করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় সংবাদচর্চা পত্রিকার পক্ষ থেকে এই ছোট্ট আয়োজন। আমরা চেষ্টা করবো আগামীতে যাতে আরও খাদ্যসামগ্রী মানুষের মাঝে বিলিয়ে দেয়া যায়।

সমাজের বিত্তবানদের দৃষ্টি আকর্ষন করে তিনি আরও বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে তাদের এগিয়ে আসা উচিৎ। সকলে সংঘবদ্ধভাবে কাজ করলে আমরা করোনা ভাইরাসকে জয় করতে পারবো ইনসাআল্লাহ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ