বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

ষড়যন্ত্র হচ্ছে, গভীর ষড়যন্ত্র: শামীম ওসমান

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৫৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেশের অভ্যন্তরে ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-৪) একেএম শামীম ওসমান৷

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ফতুল্লা বাজারে শাহ্ ফতেহউল্লাহ কনভেনশন হলের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন, যেকোন ব্যাপারে কিছু একটা ষড়যন্ত্র হচ্ছে এদেশে, গভীর ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র করছে স্বাধীনতা বিপক্ষের শক্তি। এই ষড়যন্ত্রে আন্তর্জাতিক ষড়যন্ত্র জড়িত হয়েছে। তারা চায় দেশটাকে আবারও একশো বছর পেছনে নিয়ে যেতে।

আইনশৃঙ্খলা বাহিনীকে এই বিষয়টিতে সজাগ রাখা একজন রাজনৈতিক নেতা হিসেবে আমার দায়িত্ব৷ বিশেষ করে যার যা দায়িত্ব সেই দায়িত্ব পালন করা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন, সিনিয়র সহ সভাপতি ও এনায়েত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিং সভাপতি মীর মোজাম্মেল আলী, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী প্রমুখ৷

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ