সোমবার ১৪ জুন, ২০২১

ষড়যন্ত্রকারীরা সফল হবে না: এমপি খোকা

শুক্রবার, ৭ মে ২০২১, ১৮:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় পার্টি ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, দেশের প্রতিটি প্রান্তে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর সমর্থক আছে। তিনি আমাদের মাঝে না থাকলেও আমরা তার সমর্থকরা তার আদর্শে কাজ করে যাচ্ছি। জীবিত এরশাদের চেয়ে প্রয়াত এরশাদ অনেক বেশি শক্তিশালী। সাধারণ মানুষ জাতীয় পার্টিকে আরো শক্তিশালী সংগঠন হিসেবে দেখতে চায়। তাই জাতীয় পার্টিকে আমাদের আরো শক্তিশালী করতে হবে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির প্রতিষ্ঠাতা বার্ষিকীর আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকা সোনারগাঁয়ে ১২০টি ওয়ার্ডে জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি আছে। জাতীয় পার্টির সাংগঠনিক শক্তি দেখে ঈর্ষান্বিত একটি মহল। তাই তারা জাতীয় পার্টির সুনাম নষ্ট করার জন্যে ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা যতই ষড়যন্ত্র করুক না কেনো, কখনোই সফল হবে না ।

এর আগে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন লিয়াকত হোসেন খোকা। পরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেন, গোলাম মোস্তফা, এমএ রাজ্জাক খান, লোকমান হোসেন ভুইয়া রাজু, তরিকুল ইসলাম বাবু, জাতীয় পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য মো. হুমায়ুন খান, মাসুদুর রহমান মাসুম, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, জাপা কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান টিটু, বিএম নুরুজ্জামান, জায়েদুল ইসলাম জাহিদ, রতন সরকার, শরীফ আশরাফুল আলম প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ