মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯

শ্রমিককে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেফতার ৩

বুধবার, ৩ জুলাই ২০১৯, ১৯:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল-বালিয়াপাড়া সড়কে আব্দুর রাজ্জাক (২৪) নামের এক কয়েল কারখানার শ্রমিককে ছুরিকাঘাত করে মোবাইল ও বেতনের টাকা ছিনতাই করেছে ছিনতাইকারীচক্র।

বুধবার (৩ জুলাই) সকালে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার এবং ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে জুয়েল, মৃত রমজান আলীর ছেলে সবুজ মিয়া ও শাহজাহানের ছেলে সুমন।

আহত আব্দুর রাজ্জাক জানান, তিনি গত সাত মাস ধরে দড়িকান্দি এলাকার একটি কয়েল কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিন গোলাকান্দাইল-বালিয়াপাড়া সড়ক যোগে কর্মস্থলে যেতে হয়। গত ২৮ জুন রাত ৯টার দিকে কর্মস্থল থেকে আসার পথে ওই সড়কের কালভার্ট এর ঢাল থেকে একদল ছিনতাইকারী আব্দুর রাজ্জাকের পথ আটকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে তার বেতনের আট হাজার পাঁচশত টাকা ও ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। প্রতিবাদ করায় তাকে শরীরের বিভিন্ন স্থানে ছুড়িকাঘাত গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। ছয় দিন চিকিৎসার পর কিছুটা সুস্থ্য হওয়ার পর আব্দুর রাজ্জাক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়ের করার পর ওই তিন ছিনতাইকারীকে গ্রেফতার ও ছিনতাই হওয়া টাকা এবং মোবাইল উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, গোলাকান্দাইল-বালিয়াপাড়া সড়কের কালভার্ট এলাকায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা পথচারীদের আটক করে নগদ টাকাসহ মালামাল লুটে নিচ্ছে। ওই এলাকায় টহল জোরদারের দাবি জানান এলাকাবাসী।

এ ব্যাপারে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম বলেন, ছিনতাইকারী চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ