বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে জামাই হত্যার অভিযোগ

মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১৮:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আড়াইহাজারে শ্বাসরোধে শাহ আলম (৩২) নামে এক রাজমিস্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরবাড়ির পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে আড়াইহাজার উপজেলার নৈকাহন জামাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত শাহ আলম স্থানীয় মারুয়াদী এলাকার মৃত আম্বর আলীর ছেলে।

নিহতের পরিবারের দাবি, শাহ আলমের স্ত্রী ও তার পরিবার শাহআলমকে নির্যাতন করে হত্যা করেছে। এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে নিহতের স্ত্রী সুমীর পরিবার।

নিহতের ভাই দেলোয়ার হোসেন জানান, সোমবার সকালে স্ত্রী সুমিসহ শাহ্ আলম তার শ্বশুর বাড়ি নৈকাহনে বেড়াতে যায়। রাতের কোনো এক সময় তাকে শারীরিক নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন। নিহতের অন্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে বলে দাবি তার।

আড়াইহাজার থানার এসআই সিরাজ ঘটনাস্থল থেকে ফিরে জানান, হত্যার সময় তার সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘পুরো ঘটনা তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। তবে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ