শনিবার ১৭ আগস্ট, ২০১৯

শ্বশুরবাড়িতে মেয়র সেলিনা হায়াৎ আইভী

রবিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রাজবাড়ীতে নিজ শ্বশুরবাড়িতে গিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তার সাথে ছিল দুই ছেলে কাজী সাদমান হায়াৎ সিমান্ত ও কাজী সারদিল হায়াৎ অনন্ত। গত ১৯৯৫ সালের ১৫ নভেম্বর রাজবাড়ীর কাজী আহসান হায়াৎ এর সঙ্গে বিয়ে হয় মেয়র আইভীর। স্বামী কাজী আহসান হায়াৎ বর্তমানে কম্পিউটার প্রোগ্রামার হিসেবে নিউজিল্যান্ডে কর্মরত আছেন।

শনিবার (৯ ফেব্রুয়ারি) নিজ শ্বশুরবাড়ি রাজবাড়ীতে বসে সাংবাদিকদের সাথেও কথা বলেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তিনি বলেন, নারায়ণগঞ্জ তো আগের থেকেই শহর ছিলো। কিন্তু এই শহরটিকে পরিকল্পিত নগর হিসেবে তৈরি করতে আমরা কাজ করে যাচ্ছি। সরকার আমাদের কে সহযোগীতা করছে।

প্রসঙ্গত, ডা. সেলিনা হায়াত আইভী ১৯৬৬ সালের ৬ই জুন নারায়ণগঞ্জের একটি রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন। মাতা ‘মমতাজ বেগম’ ও পিতা সাবেক পৌর চেয়ারম্যান ‘আলী আহাম্মদ চুনকা’। ১৯৯৫ সালে রাজবাড়ীর কাজী আহসান হায়াৎ এর সঙ্গে বিয়ে হবার পর তিনি স্বামীর সাথে নিউজিল্যান্ডে বসবাস শুরু করেন। পরে ২০০৩ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নারায়ণগঞ্জ পৌরসভার নির্বাচনের মাত্র ১৭ দিন আগে নিউজিল্যান্ড থেকে তাকে দেশে আনা হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে উন্নীত হওয়ার পর ২০১১ সালের ৩০ অক্টোবর অনুষ্ঠিত হয় এর প্রথম ভোট। সে সময় অনেক নাটকীয়তার পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এবং বাংলাদেশের প্রথম সিটি মেয়র নির্বাচিত হন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ