বুধবার ২১ এপ্রিল, ২০২১

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সদর থানা কমিটি ঘোষণা

বুধবার, ৭ এপ্রিল ২০২১, ১২:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক পরিচালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সদর থানা কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৪ এপ্রিল) রেজাউর রহমান আলিফকে সভাপতি এবং মো. সিডনী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মো. দেলোয়ার হোসেন খান ওবায়েদ স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি জানানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার অন্তর্গত সদর থানা এলাকার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে রেজাউর রহমান আলিফকে সভাপতি এবং মো. সিডনী চৌধুরীকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে আগ্রহী পদ প্রত্যাশীগন আগামী ৩০ কার্যদিবসের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবর জীবন বৃত্তান্ত জমা দেওয়ার আহ্বান করা হইল।

কমিটি গঠনের ব্যাপারে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষ্যে আমরা নারায়ণগঞ্জের সদর থানা এলাকার স্কুল-কলেজ গুলোতে কমিটি গঠন করার মাধ্যমে নেতৃত্ব তৈরি করব। জাতির পিতা বঙ্গবন্ধুর দর্শন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরব এবং সকলের সহযোগিতায় শিশু কিশোরদের অধিকার ও শিশু নির্যাতন রোধে কাজ করব।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ