রবিবার ১৩ জুন, ২০২১

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে ইফতার বিতরণ

রবিবার, ৯ মে ২০২১, ১২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। শনিবার (৮ মে) বিকেলে সিদ্ধিরগঞ্জের নাসিক ৬ নম্বর ওয়ার্ডের এসও মেঘনা ডিপো সংলগ্ন প্রকৌশলী আল-মামুনুর রশিদের নিজ কার্যালয়ে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি প্রকৌশলী আল-মামুনুর রশিদ, সামসুল হক খান স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল্লাহ আল মুজাহিদ সোয়েব ও “আমরা নতুন প্রজন্ম” সংগঠনের সাধারন সম্পাদক ইউসুফ আলী মাসুদ।

এসময় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি প্রকৌশলী আল-মামুনুর রশিদ বলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন। তিনি নিজে একজন মানবিক ব্যাক্তি। তার মানবিকতার দৃষ্টান্ত আমরা বিভিন্ন সময় দেখেছি। ওনার হাতে গড়া সেই সংগঠনের নারায়ণগঞ্জ মহানগরের কমিটির পক্ষ থেকে আমরা সবসময় চেষ্টা করি গরীব অসহায়দের পাশে থাকার জন্য। পবিত্র এই রমজান মাসে এলাকার সাধারণ মানুষদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে রান্না করা খাবার বিতরণ করা হয়। আমরা সবসময় অসহায়দের পাশে আছি এবং থাকবো।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, রোমান, দেলোয়ার, হিরা, বশির, জাহিদ ও নিরব প্রমূখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ