শনিবার ২৭ ফেব্রুয়ারি, ২০২১

শুরু হলো মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ২০:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট সিজন-২ এর শুভ উদ্বোধন হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) টুর্নামেন্টটির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

উদ্বোধনের আগে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে জেলা শিল্পকলা একাডেমী ও নারায়ণগঞ্জ প্রিপারেটরী স্কুলের শিক্ষার্থীরা নৃত্য প্রদর্শন করেন।

এ সময় মাস্টার ক্রিকেটার্স অফ নারায়ণগঞ্জের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহসভাপতি ইসমাইল বাবুল ও ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, মাস্টার ক্রিকেটার্স অফ নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক ইকরামুল ফেরদৌস পাপ্পু, ক্রীড়া সংস্থার সদস্য মাকসুদ উল আলম, জাহাঙ্গীর আলম, ফিরোজ মাহমুদ সামা, ডা. রাকিবুল ইসলাম শ্যামল, ক্রীড়া সংগঠক ফারুক হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মোস্তাইন বিল্লাহ বলেন, ফুটবলে আমাদের সোনালী অতীত রয়েছে। কিন্তু ক্রিকেটের সাবেক ক্রিকেটারদের নিয়ে এরমকম টুর্নামেন্ট বোধ করি বাংলাদেশের কোথাও আর হয় না। নারায়ণগঞ্জকে এরকম কার্যক্রমের জন্য পথিকৃৎ হিসেবে বিবেচনা করা উচিত। আমি তাদের স্যালুট করি যারা নারায়ণগঞ্জের জন্য এরকম ভালো ও মহৎ কাজ করে থাকে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা নারায়ণগঞ্জের সকল ক্রীড়াবিদদের পাশে সবসময় থাকতে চাই।

প্রসঙ্গত, টুর্নামেন্টটি দুই মাসব্যাপী প্লেট ও কাপ ২ পর্বে অনুষ্ঠিত হবে। এছাড়াও এবারের খেলাগুলো সপ্তাহের শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত হবে। এবারের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ৬টি দল। দলগুলি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন জেএইচ.এম ডায়নামাইটস, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, শীতলক্ষ্যা ভাইকিংস, সেঞ্চুরি সোল, প্রাইম জিন্স ব্লাস্টার্স, সুপার হিরোজ অব নারায়ণগঞ্জ। টুর্নামেন্টে স্পন্সর হিসেবে রয়েছে নীট কনসার্ন গ্রুপ এবং কো-স্পন্সর হিসেবে থাকছে দারাজ।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ