শুক্রবার ০৭ মে, ২০২১

শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ২২:৫০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আগামী ২২ জানুয়ারি থেকে সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে নীট কনসার্ন গ্রুপ মাস্টার্স ক্রিকেট ২০২১ এর সিজন-২। এবারের টুর্নামেন্টের স্পন্সর করছে নীট কনসার্ন গ্রুপ এবং কো-স্পন্সর হিসেবে থাকছে দারাজ।

টুর্নামেন্ট উপলক্ষে মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ক্যাফেটেরিয়ায় দলের পরিচিতি ও জার্সি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ`র প্রেসিডেন্ট তানভীর আহমেদ টিটু, টুর্নামেন্ট স্পন্সর নীট কনসার্ন গ্রুপের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, কো-স্পন্সর দারাজ এর প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জ এর সাধারণ সম্পাদক ইকরামুল ফেরদৌস পাপ্পু, যুগ্ম সম্পাদক ডা. রাকিবুল ইসলাম শ্যামল, মাকসুদ উল আলম, জাহাঙ্গীর আলম সহ জেলার সাবেক কৃতি ক্রিকেটারগণ।

দুই মাসব্যাপী টুর্নামেন্টের খেলাসমূহ প্লেট ও কাপ ২ পর্বে অনুষ্ঠিত হবে। এছাড়াও এবারের খেলাগুলো সপ্তাহের শুক্রবার ও শনিবার অনুষ্ঠিত হবে। এবারের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ৬টি দল। দলগুলি হচ্ছে গতবারের চ্যাম্পিয়ন জেএইচ.এম ডায়নামাইটস, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, শীতলক্ষ্যা ভাইকিংস, সেঞ্চুরি সোল, প্রাইম জিন্স ব্লাস্টার্স, সুপার হিরোজ অব নারায়ণগঞ্জ।

সব খবর
খেলাধুলা বিভাগের সর্বশেষ