শনিবার ০৬ মার্চ, ২০২১

শীতার্তদের জন্য ছাত্রফ্রন্টের শীতবস্ত্র সংগ্রহ

শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০, ১৮:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘শীতার্ত মানুষের সহায়তায় এগিয়ে আসুন’ এ আহ্বান জানিয়ে অসহায় মানুষরে মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে শীতবস্ত্র সংগ্রহের কার্যক্রম হাতে নিয়েছে ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখা।

সোমবার (১৪ ডিসেম্বর) বিকেল ৫ টায় নগরীর ডন চেম্বার রোড থেকে রিভার ভিউ মার্কেট এলাকা পর্যন্ত সামর্থ্যবান মানুষদের কাছ থেকে এই শীতবস্ত্র সংগ্রহ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সভাপতি সুলতানা আক্তার, সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, অর্থ সম্পাদক মুন্নি সরদার, শাওন, সিথী, সাদিয়া, মাহিন প্রমুখ।

শীতবস্ত্র সংগ্রহ শেষে ছাত্রফ্রন্টের নেতৃবৃন্দরা বলেন, করোনাকালে শৈত্যপ্রবাহ দরিদ্র মানুষদের আরও বেশি বিপর্যয়ের মুখে ঠেলে দিয়েছে। উত্তরবঙ্গের ১৬ টি জেলায় শীতের তীব্রতা অনেক বেশি। দরিদ্র মানুষের বসবাস সেখানেই বেশি। তারা পরিবার পরিজন নিয়ে শীত নিবারণের জন্য হাহাকার করছে। নারায়ণগঞ্জ শিল্প শহর এখানে শ্রমজীবী মানুষেরাও শীতে শীতবস্ত্রের অভাবে সংকটগ্রস্থ। একদিকে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি, তার উপর করোনাকালে দিনমজুরদের আয় উপার্জনের সংকট। এই সংকটকালীন সময়েও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ অবস্থায় নারায়ণগঞ্জসহ বিশেষ করে উত্তরবঙ্গের দরিদ্র মানুষদের শীতবস্ত্র দিয়ে সহায়তার জন্য সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের পক্ষ থেকে নারায়ণগঞ্জে শীতবস্ত্র ও নগদ অর্থ সংগ্রহের আহ্বান জানানো হচ্ছে।

এ সময় শহরের সামর্থবান সকল মানুষকে ০১৩১৭৪৬২৮২৮ (বিকাশ নম্বর) এবং ২নং রেল গেইট সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা কার্যালয়ে আর্থিক সহযোগিতার জন্য আহ্বান জানান নেতৃবৃন্দরা।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ