বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

শীতলক্ষ্যায় নিখোঁজ শিশু তোয়াশিনের লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর টানবাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ হওয়া শিশু তোয়াশিন আরাফাতের (১০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল৷

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে তার লাশ উদ্ধার করা হয়৷ বুধবার দুপুরে নিখোঁজ হয় শিশু তোয়াশিন৷

শিশুটি দেওভোগ পানির ট্যাংকি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। সে দেওভোগ পশ্চিমপাড়া এলএন রোড (মুরাদ মিয়ার ভাড়াটিয়া) রিতা আক্তারের ছেলে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, বুধবার বেলা ১১টার সময় ফয়েজ আহম্মেদ মৃধা (৩০) নামের এক দুসম্পর্কের মামার সাথে নদীতে গোসল করতে গেলে তোয়াশিন নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করার পর মামা ফয়েজ আহম্মেদ মৃধা দুপুর ২টার সময় তোয়াসিন এর মা রিতা আক্তারকে ঘটনাটি জানায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় শীতলক্ষ্যা নদীতে শিশুটিকে উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের একটি টিমসহ ঢাকার একটি ডুবুরি দল কাজ করছেন।

তোয়াশিনের মা রিতা আক্তার জানান, তিনি সকালে কাজে যায় এবং দুপুরে ফয়েজ (কথিত মামা) তাকে ফোনে জানায় তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তারপর থেকে তিনি তার সন্তানকে বাড়ীর আশেপাশে খোজাখুঁজি করে। একপর্যায়ে পুলিশকে জানায়।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, ফয়েজ আহম্মেদ মৃধাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। এছাড়া মৃত্যুর কারণ জানতে লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

সব খবর
নগর বিভাগের সর্বশেষ