মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯

শিশু কিশোরদের অংশগ্রহণে মাদক বিরোধী চিত্রাংকন অনুষ্ঠিত

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে শিশু কিশোরদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৪ জুন) জেলা শিশু একাডেমী কার্যালয়ে বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নারায়ণগঞ্জ এর আয়োজনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এম এ মান্নান ভূঁইয়ার সঞ্চালনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ সামছুল আলম স্বাগত বক্তব্য রাখেন। শিশু একাডেমীর শিশু বিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা তথ্য কর্মকর্তা মো. সিরাজ উদ দৌলা খান, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্কের সভাপতি এস এম আরিফ মিহির, জেলা সরকারি গণগ্রন্থাগার অধিদপ্তরের লাইব্রেরিয়ান এম এম মোশারফ হোসেন, কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ডাঃ জিএম জব্বার চিশতী ও প্রভাত সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাস সহ অন্যান্য।

চিত্রাংকন প্রতিযোগিতায় ৩টি গ্রুপের মধ্যে ক গ্রুপে ৯ বছর পর্যন্ত। বিষয় ছিল মাদকমুক্ত সুস্থ পরিবার ও খ গ্রুপে ১০-১৪ বছর পর্যন্ত খেলাধুলা ও মাদকমুক্ত সুস্থ্য জীবন। গ গ্রুপে প্রতিবন্ধী শিশু-কিশোরদের বিষয় ছিল উন্মুক্ত। চিত্রাংকন প্রতিযোগিতার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হবে আগামী ২৬ জুন সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ