শনিবার ২২ ফেব্রুয়ারি, ২০২০

‘শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মান উন্নয়নে কাজ করবে ডাচ বাংলা ব্যাংক’

বুধবার, ১ জানুয়ারি ২০২০, ২১:৪৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষার গুণগত মান উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো সংকট দূরীকরণের জন্য কাজ করবে ডাচ বাংলা ব্যাংক। এজন্য সকল শিক্ষক ও উদ্দোক্ত্যাদের পেশাদারিত্ব বজায় রেখে শিক্ষার্থীদের পাঠ দানের জন্য আহবার জানান ব্যাংকটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ডাচ বাংলা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম সাহাবুদ্দিন আহমেদ।

বুধবার (১ জানুয়ারি) সকালে নগরীর ভুইয়ারবাগ এলাকায় অবস্থিত বিদ্যানিকেতন হাই স্কুলের বই বিতরন উৎসবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের সন্তান হিসেবে এ শহরের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। শহরের শিক্ষার উন্নয়নে কাজ করতে চাই। বিদ্যানিকেতন হাই স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমা গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ হানিফ চৌধুরী সোহেব, বিদ্যানিকেতন ট্রাষ্টের সেক্রেটারী দেলোয়ার হোসেন চুন্নু, ট্রাষ্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, সদস্য এডভোকেট নবী হোসেন, দৈনিক ইত্তেফাকের স্পোর্টস এডিটর মোতাহের হোসেন মাসুম ও প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

এর আগে বিদ্যানিকেতনের পিইসি এবং জেএসসি পরীক্ষায় ৩৪ জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে তাদের সাফল্যের জন্য শিক্ষা উপকরণ কেনার আর্থিক অনুদান প্রদান করা হয়।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ