সোমবার ০৬ এপ্রিল, ২০২০

শিক্ষার্থীদের মুখে প্রধানমন্ত্রীর হাসি: আনোয়ার হোসেন

বুধবার, ১ জানুয়ারি ২০২০, ১৫:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভনিংবডির সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, বছরের শুরুতে সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিক শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে কোটি কোটি বই বিতরণে মাধ্যমে নতুন বছরের শুরু করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শিক্ষার্থীদের মুখে হাসি ফুটানোর জন্যই এই বই বিতরণ কর্মসূচী প্রতি বছর করে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে প্রতি বছরে শিক্ষার্থীরা সর্বোচ্চ নম্বর নিয়ে উত্তীর্ণ হয়ে ডিজিটাল বাংলাদেশের নেতৃত্ব দেয়ার জন্য প্রস্তুত হয়ে উঠছে। অভিভাবকদের শিক্ষাক্ষেত্রে যেন তাদের সংসারে চাপ সৃষ্টি না করতে পারে, সেই জন্য ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্কুলের বিভিন্ন পদক্ষেপ নিতে যাচ্ছে। বিনামূল্যে বই, বিনা বেতনের ভর্তি সুযোগ ইতিমধ্যে চালু করেছে। এর পাশাপাশি শিক্ষার্থীদের জন্য মিড ডে ও ড্রেস দেয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে। নতুন বই পেয়ে শিক্ষার্থীদের মুখে প্রধানমন্ত্রীর হাসি ফুটে উঠেছে।

বুধবার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব-২০২০ অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অশোক কুমার সাহা সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ পরিচালক মোহাম্মদ জাহেদুর রহমান প্রমুখ।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ