শনিবার ২৪ আগস্ট, ২০১৯

শামীম ওসমানকে জড়িয়ে নাজিমউদ্দিনের অডিও ভাইরাল

শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ১৯:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগগঞ্জ: সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাজিমউদ্দিনের একটি অডিও টেপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সাতাশ সেকেন্ডের অডিও’র এক পর্যায়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের কোন বেইল নাই বলে মন্তব্য করেছেন ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন। তবে এ বিষয়ে নাজিমউদ্দিনের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মুঠোফোনের নম্বর দুটো বন্ধ পাওয়া যায়।

অডিওতে শোনা যায়, নাজিমউদ্দিন সাংসদ শামীম ওসমান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও সাবেক সাংসদ মোহাম্মদ আলী সম্পর্কে বলেছেন, ‘শিল্পপতি মোহাম্মদ আলী ও আমাগো শামীম ওসমানের কোন....বেইল নাই। শামীম ওসমান হইসে আমাগো দিয়া। দোয়া করেন সব ব্যবস্থা হয়ে যাবে আল্লাহর রহমতে। কারও মনে যেন কোন কষ্ট না থাকে।’ এ সময় প্রকাশে অনুপযুক্ত একটি শব্দ উচ্চারণ করেন তিনি।

মুহুর্তেই ফেসবুকে অডিওটি ভাইরাল হয়ে যায়। সাংসদ শামীম ওসমান সম্পর্কে এমন মন্তব্যে শহরজুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে। এদিকে গতকাল ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে বিসিএস কর্মকর্তাসহ বেশ কয়েকজনকে পেটানোর অভিযোগ ফতুল্লা মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় অভিযুক্ত আসামি নাজিমউদ্দিন পলাতক রয়েছে বলে জানিয়েছে ফতুল্লা থানা পুলিশ।

মামলায় বলা হয়েছে, ফতুল্লার রূপায়ন টাউনের ফ্লাট মালিকদের কাছ থেকে নাজিমউদ্দিন তার সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে দীর্ঘদিন যাবৎ চাঁদা আদায় করে আসছে। ফ্লাট মালিকরা চাঁদা প্রদানে অস্বীকৃতি জানালে গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় নাজিমউদ্দিন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ফ্লাট মালিকদের উপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় সাবেক শিক্ষা পরিদর্শক (বিসিএস ক্যাডার) আব্দুস সালাম আজাদসহ বেশ কয়েকজন আহত হন।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ