বুধবার ২৬ জুন, ২০১৯

শহীদ মিনারে বিডি ক্লিন পরিবারের জাতীয় সঙ্গীত পরিবেশন

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২১:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে’ এই শ্লোগানকে সামনে রেখে ‘বিডি ক্লিন’ নারায়ণগঞ্জ তাদের ১৭তম কর্মসূচি পালন করেছে। মহান বিজয় দিবস উপলক্ষ্যে রবিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক সাথে জাতীয় সঙ্গীত পরিবেশন করে বিডি ক্লিনের সদস্যরা। এরআগে মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এবং বিডি ক্লিনের সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়। কর্মসূচির শেষ প্রান্তে কেক কেটে বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সমন্বয়ক এস এম বিজয়ের জন্মদিন পালন করে বিডি ক্লিন পরিবার। এসময় বিডি ক্লিন পরিবারের পক্ষ থেকে এসএম বিজয়কে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট দেয়া হয়।

এসময় বক্তব্য রাখেন, বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর উপদেষ্টা সাংবাদিক বিল্লাল হোসেন রবিন। এস এম বিজয়ের সঞ্চালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেস নারায়ণগঞ্জের সাংবাদিক সিয়াম হোসাইন সৌরভ, আফসানা মুন, নিল, বিডি ক্লিনের সদস্য অপু রায়হান, জয় সাহা, আকাশ পাল, ইমরান, আরিফ হোসাইন, জামান, হৃদয়, তৌকির আহম্মেদ, প্রসেনজিৎ বর্মন, নাহিদ, সামিয়া ইসলাম শোভা, মোস্তফা, শান্ত, মাজেদ, মিমরাজ হোসেন রাহুল, নয়ন, পারভেজ, আলি নিশাদ, রোজা, রেজভী, রাজিব, রবিন, সম্রাট, আখিনূর, মেহেদী হাসান, সুরাইয়া মিম, ইসমাঈল, পাখি, মনিকা আক্তার, অর্পিতা আক্তার, সাকিব, আশিক, আব্দুল্লাহ আল মাহদী, সাইফুল ইসলাম ইমন, খায়রুল ইসলাম, লিমন, পান্না, জয় দত্ত, মেহেদী হাসান ইমন, কামরুজ্জামান, শান্ত, জয়নাল আবেদীন, শাহ্ আলম, নিহীকা,সিন্থী, ইসমাঈল হোসেন সীমান্ত, প্রিন্স, স্বপ্না, স্বপ্না, মোহনা, ভাবনাসহ ৬০ জন সদস্য।

উল্লেখ্য গত ১৩ জুলাই শহরের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে ‘বিডি ক্লিন’ নারায়ণগঞ্জ তাদের কার্যক্রম শুরু করে। এই কার্যক্রম একটি চলমান প্রক্রিয়া। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাঙ্গন থেকে ২০১৬ সালের এপ্রিলে এর বিডি ক্লিন ঢাকা এর কার্যক্রম শুরু হয়। এর ধারাবাহিকতায় বিভাগীয় শহরের কার্যক্রম শুরু হয়েছে। এক সময় ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে এই কার্যক্রম প্রসারিত করা হবে। মোটকথা পরিচ্ছন্ন বাংলাদেশ না হওয়া পর্যন্ত ‘বিডি ক্লিন’ এর কার্যক্রম চলবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ