সোমবার ২১ অক্টোবর, ২০১৯

শহরে হঠাৎ জলকামান, পুলিশের সাজোঁয়া যান

বুধবার, ৩ এপ্রিল ২০১৯, ১৫:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরে প্রাণকেন্দ্র চাষাড়ায় পুলিশের সাজোঁয়া যান ও জলকামান দেখা গেছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। শহরের সবকটি সড়কে জোরদার করা হয়েছে পুলিশী নিরাপত্তা।

বুধবার (৩ এপ্রিল) দুপুর ৩টা থেকে শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় দেখা গেছে এই চিত্র। শহরের বঙ্গবন্ধু সড়ক, নবাব সলিমউল্লাহ সড়ক, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে জোরদার করা হয়েছে পুলিশী নিরাপত্তা।

হঠাৎ শহরে পুলিশীর এই কড়া নিরাপত্তা ব্যবস্থায় হতবাক নগরবাসী। উৎসুক হয়ে একে অপরের কাছে কারণ জানতে চাইছেন।

এদিকে জানা গেছে, মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় নগরীর চানমারী এলাকায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে আসন্ন রমজান উপলক্ষে দোকান মালিক ও পরিবহন শ্রমিক মালিকদের সঙ্গে আয়োজিত সভায় ক্রীড়া সংগঠক তানভীর আহম্মেদ টিটু ও কাউন্সিলর নাজমুল আলম সজলকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করা না হলে বাস, ট্রাক, দোকানপাট বন্ধ করে দেয়ার আল্টিমেটাম দিয়েছে ব্যবসায়ীরা। খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির পরিচালকগণ উপস্থিত ছিলেন।

তবে শহরে অবস্থানরত পুলিশ সদস্যদের সাথে জানতে চাইলে তারা এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি। এ বিষয়ে জানতে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কলটি রিসিভ করেননি।

এদিকে জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-১) মো. মোমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সবাই মিটিংয়ে রয়েছেন। এ বিষয়ে কিছুক্ষণ পর জানানো হবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ