শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯

শহরে জলকামান-সাজোঁয়া যান

শনিবার, ৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ডাকা জনসভাকে কেন্দ্র করে শহরে জেলা পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে। শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের উপস্থিতি ছিল লক্ষণীয়। সড়কে জলকামান ও পুলিশের সাজোঁয়া যান এপিসি কারও দেখা যায়।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল থেকেই চাষাঢ়া চত্ত্বরসহ বিভিন্ন স্থানে দেখা যায় পুলিশের এ সতর্ক অবস্থান। শহরের চাষাঢ়া খাজা মার্কেটের সামনে রাখা হয়েছে পুলিশ জলকামান ও পুলিশ ভ্যান। অন্যদিকে চাষাঢ়া পুলিশ বক্সের সামনে সাজোঁয়া যান।

দুপুর ৩টা শহরের মিশনপাড়ার সামনে নবাব সলিমউল্লাহ সড়কে শুরু হবে সাংসদ একেএম শামীম ওসমানের জনসভা। আওয়ামী লীগের এই সাংসদের ডাকা জনসভাকে ঘিরেই পুলিশের এই কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সভাকে কেন্দ্র করে পুরো শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জনসভাকে ঘিরে শহরের কেন্দ্রস্থল চাষাঢ়া ও আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে প্রায় দুই শতাধিক পুলিশ ও গোয়েন্দা পুলিশ সদস্য। পাশাপাশি প্রস্তুত রাখা আছে এপিসি কারসহ জলকামানও। সমাবেশ শেষ হওয়া পর্যন্ত চারপাশে এই কঠোর নজরদারি বজায় থাকবে বলে জানা গেছে।

গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে চাষাঢ়া ও ফতুল্লার পঞ্চবটিতে পৃথক দুই কর্মীসভার আয়োজন করেন সাংসদ শামীম ওসমান। ওই সভাতে তিনি ৭ সেপ্টেম্বর শহরের চাষাঢ়া চত্বরে ইতিহাসের সেরা জনসভা করার ঘোষণা দেন। জনসভা সফল করার জন্য অনুসারী নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ