বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

লুৎফা টাওয়ারের মালিকের ছেলে সুমন কারাগারে

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ২২:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের চাষাঢ়া লুৎফা টাওয়ারের মালিক প্রয়াত হাজী আব্দুর রউফের ছেলে লুৎফর রহমান সুমনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার (১৫ ডিসেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সুমনের বিরুদ্ধে বিশেষ ট্রাইব্যুনাল ওয়ারেন্ট নাম্বার ৮৫/০৬ একটি ওয়ারেন্ট রয়েছে। তাছাড়া অবৈধ ভিওআইপির ব্যবসার অভিযোগে ২০০৭ সালে বাংলাদেশ টেলি যোগাযোগ আইন ২০০১ এর ৩৫ এর ‘ক’ সহ ১৯৭৮ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫ এর ২ ধারায় তার বিরুদ্ধে মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতারের পর আদালতে তোলা হয়। এ সময় জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।

গত শনিবার রাত ৮টায় চাষাঢ়া থেকে সুমনকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। এর আগে গত ৮ ডিসেম্বর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে পৈত্রিক সম্পত্তি আত্মসাতের অভিযোগ এনে সুমনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে তার চার বোন ও তাদের স্বামী। উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আব্দুর রউফের চার মেয়ে আসমা আক্তার সুইটি ও স্বামী আজিজুল হক, মাহমুদা মাকসুদ সোনিয়া ও স্বামী আল মাকসুদ, তানিয়া রউফ অথী, সাদিয়া রহমান সুগন্ধা ও স্বামী মিজানুর রহমান।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ