সোমবার ১৯ আগস্ট, ২০১৯

লিপি ওসমানের উদ্যোগে এতিমদের মাঝে নতুন জামা বিতরণ

শনিবার, ১ জুন ২০১৯, ২২:৩৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার মুসলিমনগরে অবস্থিত বাইতুল আমান সরকারি শিশু পরিবারের এতিম ও পথ শিশুদের মাঝে ঈদের নতুন জামা কাপড় বিতরণ করা হয়েছে। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপির নিজস্ব তহবিল থেকে প্রায় অর্ধশতাধিক এতিম শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করা হয়।

শনিবার (১ জুন) দুপুরে সালমা ওসমান লিপির পক্ষে এতিম ও পথ শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, সদর উপজেলার সমাজ সেবা অফিসার মিয়া মো: ফিরোজ আহম্মেদ, স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক জামাল উদ্দিন সবুজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক এমএ মান্নান প্রমুখ।

এতিম ও পথ শিশুদের মাঝে নতুন জামা কাপড় বিতরণকালে ইউএনও নাহিদা বারিক বলেন, এ ঈদে অন্য ৮/১০জন শিশুর মত এতিম ও পথ শিশুরা যাতে করে আনন্দ সহিত ঈদের উৎসব উপভোগ করতে সেই ব্যবস্থাই করা হচ্ছে। এতিম ও পথ শিশুদের জন্য এমপি শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি ভাবীর নিজস্ব তহবিল থেকে ঈদের জন্য নতুন জামা কাপড় দেয়া হচ্ছে। আর লিপি ভাবীর পক্ষ হতে আমরা জামা কাপড় বিতরণ করতে এসেছি। লিপি ভাবী এ শিশুদের ভাল বাসেন বলেই ঈদের আগেই নতুন জামা পাঠিয়েছেন। এছাড়া শিশুদের উদ্দেশে তিনি বলেন, তোমাদের সুযোগ সুবিধার জন্য আমরা সব কিছু করবো। কিন্তু তোমরা ভাল ভাবে লেখাপড়া করে বড় হতে হবে এবং কোন ধরনের দুষ্ঠুমি করবে না। সামনে তোমাদের কারো বিরুদ্ধে কোন অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, বাইতুল আমান সরকারি শিশু পরিবার অভ্যান্তরে বাহিরে লোকজন এসে মাদক সেবন করে এমন অভিযোগ রয়েছে। সরকারী একটি প্রতিষ্ঠানের ভিতরে বাহিরের লোকজন এসে আড্ডাসহ মাদক সেবন করে এটা খুবই দু:খজনক। আমি চাই এ প্রতিষ্ঠান একটি শৃংখলার মধ্যে থাকবে। এটার ভিতরে বাহিরের কোন লোক এসে যদি আড্ডা ও মাদক সেবন করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ