রবিবার ১৬ মে, ২০২১

লিপি ওসমানের অর্থ সহযোগিতা পেল তল্লায় দগ্ধ পরিবার

শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১, ১৮:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লার পশ্চিম তল্লায় ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয় দুই পরিবারের ১১ জন। এর মধ্যে মারা যান একই পরিবারের দুইজন। দগ্ধ হয়ে মারা যাওয়া হাবিবুর রহমান ও আলেয়া বেগমের পরিবারের আহত সদস্যদের জন্য ১ লাখ টাকা অর্থ সহায়তা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জ সাকির্ট হাউজ প্রাঙ্গনে লিপি ওসমানের পক্ষ থেকে পরিবারের সদস্যদের হাতে অর্থ তুলে দেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা। পরিবারটির পক্ষ থেকে আলেয়া বেগমের মেয়ে সাথী ও মো. বিপ্লব টাকা বুঝে নেন। এসময় অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র প্রধান নির্বাহী ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি মোহাম্মদ কামাল হোসেন, দৈনিক অগ্রবাণী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. রাশিদ চৌধুরী ও অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সিনিয়র স্টাফ রির্পোটার গোলাম রাব্বি উপস্থিত ছিলেন।

গত শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ছয়টার দিকে ফতুল্লার তল্লা জামাই বাজার এলাকার মফিজুল ইসলামের নির্মাণাধীন চারতলা ভবনের তৃতীয় তলার ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বিস্ফোরণে আহত হন- হাবিবুর রহমান (৫৬), তার স্ত্রী আলেয়া বেগম (৪২), তাদের ছেলে লিমন (২০), মেয়ে সাথী (২৫), মিম আক্তার (২২), তার দুই মাসের শিশুপুত্র ফাহাদ, নিরাহার (৫৫), তার স্ত্রী শান্তা বেগম (৪০), তাদের ছেলে সামিউল (২৬), তার স্ত্রী মনোয়ারা আক্তার (১৬), সামান্তা বেগম।

এর মধ্যে আহত আলেয়া বেগম গত ২৬ এপ্রিল ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে মারা যান। তার পরেরদিনই মারা যান তার স্বামী হাবিবুর রহমান। ওই পরিবারের বাকি সদস্যরা এখনও বার্ন ইউনিটে চিকিৎসাধীন। তারা হলেন- সামিউল, মীম, তার ৩ মাস বয়সী ছেলে মাহির, লিমন ও সামান্তা বেগম। অসহায় এই পরিবারের পাশে এসে দাড়িয়েছেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি।

এ ব্যাপারে সালমা ওসমান লিপি বলেন, প্রত্যেক সামর্থবান মানুষের উচিৎ অসহায় মানুষের পাশে থাকা। আমি আমার দায়িত্ব থেকেই মানুষ পাশে দাঁড়িয়েছি। আল্লাহ যেন সকলকে সুস্থ ও সুন্দর রাখেন। সবাই দোয়া করবেন, আগামীতেও যেন সকলের পাশে থাকতে পারি।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ