বুধবার ১৭ অক্টোবর, ২০১৮

লায়ন্স ও লিও ক্লাবের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সোমবার, ৮ অক্টোবর ২০১৮, ১৭:১৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এই মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিকস পরীক্ষা, চক্ষু পরীক্ষা ও চিকিৎসা, ঠোঁট ও তালু কাটা চিকিৎসা সেবাসহ বিভিন্ন সেবা প্রদান করা হয়।

সোমবার (৮ অক্টোবর) সকাল ১০টায় মেডিকেল ক্যাম্পটি উদ্বোধন করা হয়। খানপুরের কুমুদিনী বাগান এলাকায় এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। সারাদিন ব্যাপী এই মেডিকেল ক্যাম্পটি বিকেল ৫টায় শেষ হয়।

অক্টোবর সেবা পক্ষ কার্যক্রম হিসেবে এই মেডিকেল ক্যাম্পটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সবাজসেবক শাহ্ ফয়েজ উল্লাহ্ (ফয়েজ)। তিনি বলেন, অনেক গরীব মানুষ চক্ষু পরীক্ষা করাতে পারে কিন্তু অর্থাভাবে চোখের চিকিৎসা করাতে পারে না। আমরা চক্ষু পরীক্ষাসহ ফ্রি চোখের চিকিৎসাও করাই এই ক্লাবের মাধ্যমে। শুধু চোখই নয় এছাড়াও বিভিন্ন চিকিৎসা আমরা এই মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে দিয়ে থাকি। এটা আমাদের একটি ধারাবাহিক প্রক্রিয়া। আগামী ১৩ ও ১৫ তারিখেও আলাদা আলাদা স্থানে ধারাবাহিকভাবে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হবে।

ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জের সভাপতি মো. সাইদুল্লাহ হৃদয়, সাইদী আফরোজ মুক্তি, ইমরান ফারুক মাইন, রানা জিসান, লিও ক্লাব অব নারায়ণগঞ্জের প্রেসিডেন্ট রুবেল, সাইফুল আলম বিপ্লব, মো. ইউুনস, সেলিম, রোমান, পাভেল, মালেক প্রমুখ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ