সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

লবণ নিয়ে গুজব প্রতিরোধে জেলা পুলিশ তৎপর: এসপি মনিরুল

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ২১:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘লবণের মূল্য বৃদ্ধি পেয়েছে’ এমন গুজবে কান না দেয়ার পরামর্শ দিয়েছেন জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মনিরুল ইসলাম। তিনি বলেছেন, ‘গুজবে কান দিবেন না। কেউ গুজব ছড়ালে কিংবা গুজবের সুবিধা নিয়ে লবণের বেশি দাম রাখলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বাজারে পর্যাপ্ত লবণ মজুদ আছে।’

মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় তিনি নগরীর বিভিন্ন বাজার পরিদর্শনে বের হন। তিনি বিভিন্ন দোকানে উপস্থিত হয়ে দোকানের সামনে মূল্য তালিকা টাঙানোর নির্দেশ প্রদান করেন। এ সংক্রান্তে জেলা পুলিশের পক্ষ থেকে কালিবাজার, বউ বাজার, দিগু বাজারসহ জেলা সদরের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। এ ছাড়াও অন্যান্য থানা এলাকায় নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির বিষয়ে গুজব ছড়ানোর ব্যাপারে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেন।

পুলিশ সুপারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, লবণের মূল্য বৃদ্ধি পেয়েছে ফেসবুকে এমন গুজব ছড়ানোর অভিযোগে মো. রহিম (২০) নামে একজনকে আটক করা হয়েছে। সে ফতুল্লার দেওভোগ মাদ্রাসা এলাকার বাসিন্দা আব্দুল হাকিমের ছেলে।

প্রসঙ্গত, ‘লবণের দাম বৃদ্ধি পেয়েছে’ এমন গুজব ছড়িয়েছে নগরীর সর্বত্র। নগরীতে মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকে লবণের মূল্য বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয়কারী খুচরা ও পাইকারি বাজারে ক্রেতাদের ভিড় বেড়ে যায়। অন্যান্য দিনের তুলনায় লবণ বিক্রির পরিমাণ বেড়ে গেছে কয়েক গুণ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ