শুক্রবার ২৩ এপ্রিল, ২০২১

লবণভর্তি ট্রাকে ইয়াবা পাচার, গ্রেফতার ৩

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কক্সবাজার থেকে পাবনাগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশী করে ৭ হাজার ৭`শ ৩০ পিস ইয়াবা উদ্ধারসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, পাবনা জেলার সদর থানার কবিরপুর এলাকার আমির হামজা ওরুফে মেহেদী হাসান (২৪), একই থানার গজমতিকুন্টা এলাকার হৃদয় শেখ (২৬) এবং মহেন্দ্রপুর এলাকার তুহিন হোসেন (২৪)।

র‍্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, সোনারগাঁ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কক্সবাজার থেকে পাবনাগামী লবণবোঝাই একটি ট্রাকে তল্লাশী করে ৭ হাজার ৭`শ ৩০ পিস ইয়াবা উদ্ধারসহ ৩ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা, নারায়ণগঞ্জসহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ