বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

লকডাউন হওয়া ১৫ পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন কাউন্সিলর বিভা

সোমবার, ৬ এপ্রিল ২০২০, ১৬:০৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ব্যাপারীপাড়ায় লকডাউন করা ১৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে লকডাউন এলাকার ১৫ পরিবারের কাছে সরকারি ও ব্যক্তি উদ্যোগে খাদ‍্য সামগ্রী পৌঁছে দেন তিনি। তিনি জানান, সরকারি উদ্যোগে ১০ কেজি চাল ও ১ কেজি ডাল সর্বারহ করা হয়েছে। এর বাইরে প্যানেল মেয়র বিভার উদ্যোগে প্রতিটি পরিবারকে ১ কেজি আলু, ১ কেজি আটা, ১ কেজি তেল, ১ কেজি পেয়াজ সর্বারহ করা হয়েছে।

আফসানা আফরোজ বিভা বলেন, `গতকাল সন্ধ্যায় বাড়িটি লকডাউন করা হয়েছে এবং আমরা ১৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌছে দেই। সরকারি ত্রাণের বাইরে আমি আমার নিজ উদ্যোগে আরো সামগ্রী সর্বারহ করেছি। আমরা যে পরিমাণ ত্রাণ দিয়েছে তা ঠিক কবে শেষ হবে সেটা আমরা জানি না। তাই প্রতিটি পরিবারকে আমি আমার নাম্বার দিয়ে এসেছি এবং বলেছি তাদের খাদ্যের প্রয়োজন হলে তারা যে আমার সঙ্গে যোগাযোগ করেন।`
তিনি আরো বলেন, `লকডাউনকৃত ১৫টি পরিবারের বাইরে ১৭ নং ওয়ার্ডের ৪ পরিবারে জন্য খাদ্যসামগ্রী এবং ১৬ নং ওয়ার্ডের একটি পরিবারের জন্য ফল ও শুকনা খাবার সর্বারহ করা হয়েছে।`
উল্লেখ্য, নাসিক ১৪ নং ওয়ার্ডের করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যায় এক যুবক। পরে গতকাল সন্ধ্যায় জেলা স্বাস্থ্য বিভাগের নেতৃত্বে উপজেলা প্রশাসন এ ‘লকডাউন’ ঘোষণা করে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ