বুধবার ০৩ জুন, ২০২০

লকডাউনে দেশের মানুষ না খেয়ে কষ্ট পাচ্ছে: না'গঞ্জে কাদের

বুধবার, ২০ মে ২০২০, ১৬:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, লকডাউনের কারণে দেশের মানুষ গৃহবন্দি হয়ে না খেয়ে কষ্ট পাচ্ছে। আপনারা খাবার দিতে না পারেন তবে মানুষকে ঘরে আটকে রাখবেন না। স্বাস্থ্যবিধি মেনে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করুন।

বুধবার (২০ মে) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কেরাব এলাকায় লাল মাহমুদ হাফেজিয়া মাদ্রাসা মাঠে কর্মহীন অসহায় দরিদ্রদের মাঝে জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের ব্যবস্থাপনায় খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এইসব কথা বলেন।

জিএম কাদের বলেন, সঠিক ও নিয়ম মাফিক জনগন ত্রাণ পায় না, লুটপাট হয়ে যায়। ত্রাণ সাধারন মানুষের অধিকারের। যারা ত্রাণ চুরির সাথে জড়িত তাদের বরখাস্ত করার পাশাপাশি কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

তিনি বলেন, কোন রাজনৈতিক দলের পক্ষে সবার চাহিদা পূরন করা সম্ভব নয়। রাষ্ট্রের সম্পদ থাকে সরকারের হাতে। তাই দেশের মানুষের ক্ষুধা নিবারণ করা সরকারেরই কর্তব্য। যে কোন দূর্যোগ, দুঃসময়ে জাতীয় পার্টি সবার আগে দেশের মানুষের পাশে দাঁড়ায়।

আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য আলহাজ সাইফুদ্দিন মিলন, জাতীয় পার্টির উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, জিএম কাদেরের উপদেষ্টা জয়।

স্থানীয় নেতাদের মধ্যে ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মীর আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি হান্নান শাহ, কাঞ্চন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলী হোসেন খান, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ