রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯

র‌্যাবের বিশেষ অভিযানে ১৯ চাঁদাবাজ গ্রেপ্তার

সোমবার, ৩ জুন ২০১৯, ১৫:১৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মহাসড়কে যাত্রী হয়রানি ও চাঁদাবাজির বিরুদ্ধে র‌্যাবের বিশেষ অভিযানে ১৯ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি অভিযান দল।

রোববার (২ জুন) রাতে চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ৬হাজার টাকাসহ ১৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সোমবার (৩ জুন) সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মোশারফ (৩১), শামীম (৩৫), মো. রাব্বাী ওরফে বাবর (৩১), মো. খোরশেদ আলম ইমন (৩৫), মো. কাজী এরশাদুজ্জামান ওরফে এরশাদ (৩৪), আ. কাদের ওরফে সুমন (৩৪), মো. জাহাঙ্গীর আলম (৪০), মো. আলমগীর হোসেন (৩২), আ. সালাম (৫০), মো. জিয়াউর রহমান (২৫), মো. মাহফুজুর রহমান (২৫), মো. মহসিন মিয়া (৩০), মো. মুনসুর আলী (৩৮), মো. আরশাদ মোল্লা (৪৭), জহুর আকন্দ (৫২), ওমর ফারুক (৩৩), মো. হুমায়ুন কবির (৩৭), হাসান কাউসার (২৮) এবং মো. মনিরুল ইসলাম (৩০)।

র‌্যাব জানায়, ৩ জুন দিবাগত রাতে চিটাগং রোড, কাঁচপুর ও মদনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ১৯ জন কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী হয়রানি করে আসছে। তারা আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে যাত্রীদের/রাস্তায় চলাচলরত সাধারন মানুষকে এবং বাস, অটোরিক্সা, (সিএনজি) ইত্যাদি যাত্রাবাহী পরিবহনে চাঁদাবাজি করে আসছে। সুনিদিষ্ট অভিযোগ ও গোয়েন্দা নজরধারির প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে মহাসড়কে চাঁদাবাজি করার সময় ১৯ জনকে গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১ লাখ ৬ হাজার টাকা ও ১৮ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনাযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ