সোমবার ১৯ আগস্ট, ২০১৯

র‌্যাবের অভিযানে ৩ চাঁদাবাজ গ্রেফতার

শনিবার, ১০ আগস্ট ২০১৯, ২২:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চিটাগাং রোড ও মোগড়া পাড়া এলাকায় চলাচলরত যানবাহন থামিয়ে চাঁদা আদায়কালে ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (৯ আগস্ট) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোড ও সোনারগাঁ থানার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রাবাহী বাস ও অটোরিক্সা, সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে মো. মনির হোসেন (৩৫), মো. আলমাস মিয়া (৫০) ও মো. শামীম (৩২) নামের ঐ ৩ চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ ১৪,১২০ টাকা ও চাঁদা আদায়ের রসিদ উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে চিটাগাং রোড এলাকায় চলাচলরত যানবাহন থামিয়ে হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। চিটাগাং রোড এলাকায় রাস্তায় চলাচলরত অটোরিক্সা এবং সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মো. শামীমকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

তিনি জানান, চাঁদাবাজির পৃথক আরেকটি অভিযানে সোনারগাঁ থানার মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় চলাচলরত যাত্রীবাহী লেগুনা ও সিএনজি থামিয়ে চাঁদা আদায়কালে মো. মনির হোসেন ও মো. আলমাস মিয়াকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তায় চলাচলরত পণ্য বোঝাই ট্রাক, যাত্রীবাহী বাস, সিএনজি ও লেগুনা চালকদেরকাছ থেকে দৈনিক ৫০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ