শনিবার ৩০ মে, ২০২০

রোজা উপলক্ষে ২৪’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন সাজনু

বুধবার, ২২ এপ্রিল ২০২০, ১৭:২৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রমজান উপলক্ষে করোনা ভাইরাসে কর্মহারা অসহায় ২৪’শ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু। তিনি বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের পরিচালক।

বুধবার (২২ এপ্রিল) বিকেল থেকে জেলার বিভিন্ন এলাকার প্রায় ২৪শ পরিবারে বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেন। এলাকাগুলো হল-ফতুল্লা, শিবু মার্কেট কুতুবপুর রসূলপুর, নয়ামাটি, লাকিবাজার, নন্দলালপুর, লাকি বাজার, সাদ্দাম মার্কেট, তুষার ধারা, কাশিপুর মুজিবনগর, আদশনগর, পাঠানটুলি, হাজীগঞ্জ, এনায়েতনগর চাঁদনী ও বেকারী মোড়, চৌধুরীবাড়ি, হাউজিং, নগর খানপুর, গগাবতলী, উত্তর চাষাড়া, কালীরবাজার, পাগলা বাজার, শেয়ারচর তক্কার মাঠ, বন্দর সোনাকান্দা, সস্তাপুর, দেলপাড়া, খানপুর, ভুইগড়, মাসদাইর।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল ৫ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, ছোলা বুট ১ কেজি, তেল ১ লিটার, মুড়ি আধা কেজি, লবন আধা কেজি।

শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীদের গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে দাঁড়াতে বলেছেন। তাই কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে আমার রাজনৈতিক শিক্ষক এমপি এ কে এম শামীম ওসমানের নির্দেশে গত ২রা এপ্রিল ১৭০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

তিনি আরো বলেন, অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা এখন আর্থিক সংকটে পরে গেছে কিন্তু তারা কারো কাছে চাইতে পারে না। তাই আমার নারায়ণগঞ্জ এর বিভিন্ন এলাকার যুবলীগ কর্মীদের তাদের তালিকা করার জন্য নির্দেশ দেই। সেই তালিকা অনুযায়ী বিভিন্ন এলাকার ২৪০০ পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

সাজনু বলেন, সকল নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ করবো সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে থেকে সুস্থ থাকবেন এবং অপরকে সুস্থ রাখবেন। পাশাপাশি বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি আপনারা নিজ নিজ এলাকার আর্থিক সংকটে পরা মানুষগুলোর পাশে দাঁড়ান। এভাবে সবাই এগিয়ে আসলে নারায়ণগঞ্জ কোন মানুষ খাদ্যের অভাবে পড়বে না। সকলের প্রতি আল্লাহ সহায়ক হোক।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ