সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

রেলওয়েরে উচ্ছেদ অভিযান, সময় পেল ‘মাউরা হোটেল’

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২১:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ রেলস্টেশন এলাকায় রেলওয়ের জমি উদ্ধারে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে রেল কর্তৃপক্ষ। এ সময় বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। তবে রেলওয়ের জমিতে তৈরি হওয়া ‘মাউরা হোটেল’ রেস্তোরাটির জিনিসপত্র সরিয়ে নিতে দুই দিন সময় দিয়েছে রেলওয়ে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত চলে এ উচ্ছেদ অভিযান। অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ের ভূমি কর্মকর্তা (ঢাকা ডিভিশন) এস্টেট অফিসার নজরুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভূমি অফিসের কানুনগো ইকবাল, নারায়ণগঞ্জ রেলস্টেশন মাস্টার গোলাম মোস্তফাসহ আইনশৃঙ্খলা বাহিনী।

সকাল থেকে বিকেল পর্যন্ত চালানো এই উচ্ছেদ অভিযানে প্রায় এক হাজার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে বলে জানান রেলওয়ে কর্তৃপক্ষ। পর্যায়ক্রমে রেলওয়ের সকল জমিতে তৈরি অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হবে বলেও জানান তারা।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযান পরিচালনাকালে শহরের ঐতিহ্যবাহী মাউরা হোটেল উচ্ছেদ করতে গেলে হোটেল মালিক কর্তৃপক্ষ রেলওয়ের কাছে সময় আবেদন করেন। এ সময় তাদেরকে দুই দিনের সময় দেয়া হয় বলে জানান তারা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ