মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর, ২০১৯

রূপসী বাগবাড়িতে চোর ডাকাত মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার তারাব পৌর সভার রূপসী বাগবাড়ি এলাকায় চোর, ডাকাত, মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে বাগবাড়ি জামে মসজিদে চোর ডাকাত মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়।

সভায় বাগবাড়ী মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত হাসু বলেন, শিল্প বিপ্লবের পাশাপাশি রাস্তাঘাট ও মানুষের জীবনযাত্রার মান উন্নত হওয়ায় আমাদের বাগবাড়ী এলাকায় অপরিচিত লোকদের আনাগোনা বেড়ে গেছে। যার কারণে সম্প্রতি বাগবাড়ী সমাজে মাদক, চুরি ও ডাকাতির মতো ঘটনা ঘটছে। তাই আমরা বাগবাড়ী সমাজ মাদক, চুরি ও ডাকাতি প্রতিরোধ কমিটি গঠনের মাধ্যমে বাগবাড়ীর তিনটি স্পটে বেরিয়ার ও তিনজন সিকিউরিটি গার্ডের ব্যবস্থা করেছি। আশা করি অতি দ্রুত সময়ের মধ্যে ডাকাতিসহ মাদক, চুরি রোধ করা সম্ভব হবে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক শামীম মাহবুব বলেন, আমার বয়স ৫৩ বছর। ১০০ বছর আগের ইতিহাসে বলতে পারি বাগবাড়িতে কোন ডাকাতি হয় নাই। আমার বলতে লজ্জা লাগে বাগবাড়িতে দুইবার ডাকাতি হয়েছে। গত রোজার ইদের আগে রেজাউল করিম ভূইয়ার বাড়িতে এবং কোরবানির ইদের পরে পলিন ভূইয়ার বাড়িতে। আমরা মাদক চুরি রাহাজানি বন্ধ করতে চাই। আমরা এলাকাবাসী ঐক্যবদ্ধ। আইন শৃঙ্খলা বাহিনীর যারা আছেন তাদের কাছে অনুরোধ করব আমাদের এই বিষয়টা সদয় বিবেচনা করবেন। আমরা আপনাদের কাছ থেকে যাতে ভালো একটা রেজাল্ট পেতে পারি।

চোর ডাকাত মাদক বিরোধী আলোচনা সভার সভাপতি আলহাজ্ব শামসুল আলম বলেন, আমরা বাগবাড়ি সমাজের লোকজন চোর ডাকাতি নির্মূলে ঐক্যবদ্ধ হয়েছি। আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করি।

বাগবাড়ী সমাজ মাদক চুরি ডাকাতি প্রতিরোধ কমিটির সভাপতি সামসুল আলমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বাগবাড়ী মসজিদের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত হাসু, সাধারণ সম্পাদক শামীম ভুইয়া, আলহাজ্ব নাঈম ভুইয়া, মসজিদ কমিটির সহ সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খান, আলহাজ্ব সুরুজ্জামান, ছারোয়ার ভুইয়া, কালাম ভুইয়া, দুলু খান, সাজু, পলিন, হায়দার, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো. মুন্না খাঁন, শ্রমিকলীগ নেতা শাহীন খান, তারাব পৌর ছাত্র লীগের সাধারন সম্পাদক মনির খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া সভায় সিদ্ধান্ত হয়েছে এখন থেকে বাগবাড়ি এলাকায় তিনি জন নাইটগার্ড ডিউটি করবে। রাত ১১ টার পরে কোন অপরিচিত লোক মহল্লার মধ্যে প্রবেশ করলে তার পরিচয় জানবে নাইট গার্ড।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ