শনিবার ২৪ আগস্ট, ২০১৯

রূপগঞ্জ দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের ২৭ সদস্য কমিটি ঘোষণা

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ২০:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ দাউদপুর ইউনিয়ন ছাত্রলীগের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। সোহেল রানাকে সভাপতি ও জাহাঙ্গীর হোসাইন মোল্লাকে সাধারন সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে বেলদি এলাকায় ছাত্রলীগের ওই নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ নেতা সৈয়দ মারফত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দাউদপুর ইউনিয়নের ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি মিনহাজুর রহমান রুবেল, আনিছুর রহমান, হৃদয় আহমেদ, আক্তারুজ্জামান, মুহাদ হোসানইন, মেহেদী হাসান মুন্না, কাউছার আহমেদ শুভ, যুগ্ম সাধারন সম্পাদক রাসেল আহমেদ, মঞ্জুর মোর্শেদ সম্রাট, সাংগঠনিক সম্পাদক আরিফ খান জয়, ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক শাকিল মিয়া, দপ্তর সম্পাদক রবিউর রহমান রিফাত, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মাছুম আহমেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানি ও শিক্ষা ও পাটচক্র বিষয়ক সম্পাদক সোহাগ মিয়া, সমাজ সেবা সম্পাদক রাকিবুল হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক সোহাগ আহমেদ, পাঠাগার বিষয়ক সম্পাদক রমজান আলী, তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক সজীব মিয়া, আইন বিষয়ক সম্পাদক মামুন মিয়া,পরিবেশ বিষয়ক সম্পাদক তানভী, বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক শরিফ আহমেদ, সদস্য ফয়সাল আহমেদ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ