শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

রূপগঞ্জ ইউপি মেম্বারের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফেসবুকে সংরক্ষিত নারী ইউপি সদস্যসহ আরো তিনজন সদস্যকে নিয়ে ফেসবুকে অশালীন কথা পোস্ট করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এ সময় অভিযুক্ত আরেক ইউপি সদস্যের গ্রেফতারের দাবি জানানো হয়।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকায় ওই ইউপি সদস্যকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করেন সংরক্ষিত নারী ইউপি সদস্য ও তিনজন সদস্যসহ স্থানীয়রা।

দাউদপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য শাহিনা আক্তার বৃষ্টি জানান, ২৫ আগষ্ট সকালে দাউদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য আরিফুল হক সাগর তার নিজ নামীয় ফেসবুক আইডিতে তাকে সহ ৮নং ওয়ার্ডের সদস্য বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ডের সদস্য গরীব ইব্রাহীম ও ৪নং ওয়ার্ডের সদস্য হাছিবুর রহমানের নাম উল্লেখ করে আশালীন কথা লিখে তাদের মান সম্মান ক্ষুন্ন করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতে শাহীনা আক্তার বাদী হয়ে আরিফুল হক সাগরকে প্রধান আসামী করে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে বুধবার সকালে নারী ইউপি সদস্য ও তিনজন সাধারণ সদস্যের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসী এঘটনার প্রতিবাদে ও ইউপি সদস্য আরিফুল হক সাগরকে গ্রেপ্তারের দাবীতে বেলদী এলাকায় মানববন্ধন কর্মসূচী পালন করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহামুদুল হাসান বলেন, ফেসবুকে অশালীন কথা লেখার অভিযোগ এনে নারী ইউপি সদস্য একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ