বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০১৯

রূপগঞ্জ ইউপি নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বিতরণ

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্যদের মাঝে প্রতীক বিতরণ করা হয়েছে। একাধিক প্রার্থী না থাকায় ২ পুরুষ ও ২ সংরক্ষিত নারী সদস্যকে বিনা প্রতিদ্ধন্ধিতায় বেসরকারীভাবে বিজয়ী হিসেবে ঘোষণা করেছে উপজেলা নির্বাচনী কর্মকর্তা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা মিলায়তনে আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যান ও সদস্যদের মাঝে প্রতীক বিতরণ করেন উপজেলা নির্বাচনী কর্মকতা ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকতা মাহবুবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যানপ্রার্থী হিসেবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছালাউদ্দিন ভূইয়া নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা এড. কবির হোসেন মোটর সাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্ধন্ধিতা করছেন। এদিকে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ধন্ধিতায় বেসরকারীভাবে বিজয়ী হয়েছে ১নং ওয়ার্ডে আলমগীর হোসেন, ৪নং ওয়ার্ডে রিটন প্রধান ও ৪, ৫, ৬নং ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে জিন্নাত আক্তার এবং ৭, ৮ ,৯ ওয়ার্ডে জাহানারা বেগম।

এ নির্বাচনে ২নং ওয়ার্ডে মনির হোসেন (ফুটবল), মনিরুজ্জামান বাদশা (টিউবওয়েল), ৩নং ওয়ার্ডে মোরশেদ আলম (ফুটবল), জুলহাস মিয়া (বৈদ্যুতিক পাখা), সোহেল মোল্লা (মোরগ), ফিরোজ আলম (আপেল), ৫নং ওয়ার্ডে মফিজ উদ্দিন মিয়া (তালা), ওসমান গনি (মোরগ), মমিনউদ্দিন (টিউবওয়েল), আব্দুল কাইয়ুম (ফুটবল), ৬নং ওয়ার্ডে আব্দুল্লাহ আল মামুন দোলন (তালা), মজিবুর রহমান (মোরগ), আক্তার হোসেন মোল্লা (ফুটবল), মিছির আলী (টিউবওয়েল), ৭নং ওয়ার্ডে জালাউদ্দিন (ভ্যানগাড়ী), মাসুদ মিয়া (তালা), সফিকুল ইসলাম (টিউবওয়েল), জলিল মিয়া (মোরগ), মোরশেদ আলম ( ফুটবল), ৮নং ওয়ার্ডে আব্দুর রহিম (মোরগ), রমজান আলী (ফুটবল), আপেল মাহমুদ (আপেল), ৯নং ওয়ার্ডে জাকির হোসেন (টিউবওয়েল), আওলাদ হোসেন (মোরগ), মিজানুর রহমান রানা (ফুটবল)এবং ১, ২, ৩ সংরক্ষিত নারী সদস্য পদে লাখি আক্তার (বই) ও জাকিয়া সুলতানা (কলম) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ধন্ধিতা করছেন।

উল্লেখ্য, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদে মোট ৩৩ হাজার ১৩৭ ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১৬হাজার ৮৭৪ জন ও মহিলা ভোটার ১৬ হাজার ২৬৩ জন। ৯টি ওয়ার্ডে মোট ভোটকেন্দ্র ১৭টি ও ভোটকক্ষ মোট ১১৪ টি।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ