শুক্রবার ০৬ ডিসেম্বর, ২০১৯

রূপগঞ্জে ৭৬ মুক্তিযোদ্ধার যাচাই-বাচাই

সোমবার, ২ ডিসেম্বর ২০১৯, ২১:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ৭৬ জন মুক্তিযোদ্ধার যাচাই-বাচাই কার্যক্রম শুরু করেছে উপজেলা প্রশাসন। সোমবার (২ ডিসেম্বর) দিনব্যপী উপজেলা মিলনায়তনে এ কার্যক্রম শুরু করা হয়।

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) সভাপতিত্বে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির সদস্য সচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সমাজ সেবা অফিসার সোলাইমান হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আল-আমিন দুলাল, অ্যাড. তারাজ উদ্দিন, মোহাম্মদ আমান উল্লাহ মিয়া, আব্দুল জাব্বার খাঁন পিনুসহ আরো অনেকে।

এ সময় যাচাই-বাচাই কমিটির সদস্যরা মুক্তিযোদ্ধাদের যুদ্ধের বিষয়ে বিভিন্ন প্রশ্ন করা হয়। ২০১৭ সালে ৭৬ জন মুক্তিযোদ্ধার নাম প্রস্তাব করে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় পাঠানো হয়। আর এ ৭৬ জনকেই অধিকতর যাচাই-বাচাই করার জন্য পুনরায় মন্ত্রণালয় থেকে উপজেলায় ফেরত পাঠানো হয়।

মুক্তিযোদ্ধা যাচাই-বাচাই কমিটির সদস্য সচিব ও ইউএনও মমতাজ বেগম বলেন, মন্ত্রণালয়ের নির্দেশক্রমে আজ যাচাই-বাচাই শুনানি করা হয়েছে। এতে কিছু সংখ্যক মুক্তিযোদ্ধা অনুপস্থিত ছিলেন। আগামী ৭ কার্যদিবসের মধ্যে আমরা একটি প্রতিবেদন জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয় পাঠিয়ে দিবো।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ