মঙ্গলবার ৩১ মার্চ, ২০২০

রূপগঞ্জে ১৫’শ পিস ফেন্সিডিলসহ গ্রেপ্তার ৩

বুধবার, ১৮ মার্চ ২০২০, ১২:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে দেড় হাজার পিস ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৭ মার্চ) রাতে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে ছমু মার্কেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় ফেন্সিডিল পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার দোস্ত শিকদার বাড়ির মৃত সোনা মিয়া সিকদারের ছেলে জালাল সিকদার (৫০), একই জেলার চাঁনপুর গ্রামের কেয়ামুদ্দির বাড়ির আরশাদের ছেলে বাবু (২৮) ও শাহাবুদ্দিন চোকিদার (৪২) শরিয়তপুর জেলার সখিপুর থানার দুলারচর চৌকিদার বাড়ির শাহজাহানের ছেলে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা সাভারের আশুলিয়া ও আরামবাগ এলাকায় ভাড়ায় বসবাস করে।

র‌্যাব-১ (সিপিসি-৩) মেজর আব্দুল্লাহ আল মেহেদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞত্তিতে জানান, মঙ্গলবার রাতে এশিয়ান হাইওয়ে সড়কের ছমু মার্কেট এলাকায় র‌্যার-১ এর সদস্যরা বিশেষ চেকপোষ্ট বসিয়ে একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ১ হাজার ৪৬৪ বোতল ফেন্সিডিল, নগদ ৫ হাজার ৯০০ টাকা, ৫ টি মোবাইল ফোন উদ্ধার করে ও একটি প্রাইভেটকার জব্দসহ তিন মাদক ব্যবসায়কে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা পরিবহন ব্যবসার আড়ালে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকা থেকে সব ধরনের মাদক পরিবহন করে। পরে তারা দেশের বিভিন্ন জেলার বড় বড় মাদকের ডিলারদের সঙ্গে মাদকের ব্যবসা করে এবং তাদের কাছে মাদক পৌছে দেয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা বিষয়টি নিশ্চিত করেন রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ