সোমবার ২১ জানুয়ারি, ২০১৯

রূপগঞ্জে হাত-পা বেঁধে গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ

শুক্রবার, ১১ জানুয়ারি ২০১৯, ২১:৩০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

শুক্রবার (১১ জানুয়ারি) ভোরে উপজেলার খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে এ ঘটনা ঘটে বলে উল্লেখ করেছেন বাদী। মামলায় অভিযুক্তরা হচ্ছেন, উক্ত এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ।

মামলার এজাহারে ধর্ষিতা উল্লেখ করেন, বরপা এলাকার ডেইজি সুয়েটার কারখানায় শ্রমিক হিসেবে তিনি কাজ করে আসছেন। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার বাসগাড়ি এলাকায়। তিনি খাদুন এলাকার নিয়ামত খাঁর বাড়ির ভাড়াটিয়া। বৃহস্পতিবার রাতে তার নাইট ডিউটি ছিলো। শুক্রবার ভোরে ডিউটি শেষে বাড়ি ফেরার পথে খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌছালে ওই এলাকার সুমন, হাসিব ও নাহিদ তিনজন মিলে তাকে আটকায় এবং তার হাত পা বেঁধে ফেলে। এ সময় দুই জনের সাহায্যে একজন তাকে ধর্ষণ করে এবং সেখানেই ফেলে চলে যায়। পরবর্তীতে তার চিৎকার শুনে এলকাবাসী তাকে উদ্ধার করে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল হক বলেন, ‘শুক্রবার ধর্ষিতা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে একটি মামলা করেন। তার মামলা গ্রহণ শেষে তাকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে মেডিকেল চেকআপের জন্য পাঠানো হয়।’

তিনি আরো বলেন, ‘অভিযুক্ত তিনজন একই এলাকার বাসিন্দা। তবে তারা এখন পলাতক রয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ