বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

রূপগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সাড়ে ৭ কেজি গাঁজাসহ মো. ফিরোজ মিয়া ও সুমন মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে রূপগঞ্জের সীমান্তবর্তী বড় বেরাইদের বালুনদীর গুদারাঘাট এলাকায় অভিযান চালিয়ে ঐ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো রাজধানীর খিলক্ষেত থানার পাতিরা মসজিদ পাড়া এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. ফিরোজ মিয়া ও পাতিরা দক্ষিনপাড়া এলাকার হিরন মিয়ার ছেলে সুমন মিয়া।

এ ব্যাপারে র‌্যাব জানায়, সকালে রূপগঞ্জের সীমান্তবর্তী বাড্ডা থানাধীন বড় বেরাইদ এলাকার বালু নদীর গুদারাঘাটে র‌্যাব-১ এক অভিধানিক দল একটি ইঞ্জিন চালিত বোটে অভিযান চালিয়ে সাড়ে ৭ কেজি গাঁজা, নগদ টাকা, মোবাইল সেটসহ ঐ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় যে, দীর্ঘদিন যাবৎ তারা কৌশলে পিকনিকের বোটের মাধ্যমে নদীপথে গাজীপুরের পূবাইল এলাকা হতে গাঁজা সংগ্রহ করে রাজধানীর বাড্ডা থানাধীন বড় বেরাইদ এলাকাস্থ গুদারাঘাটে গোপনে মাদকদ্রব্যের পাইকারী ব্যবসা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ