মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯

রূপগঞ্জে শোক দিবসে র‍্যালি, দোয়া ও আলোচনা সভা

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯, ২০:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪ তম শাহতদাৎ বার্ষিকী উপলক্ষে রূপগঞ্জে র‍্যালি, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় র‍্যালিটি উপজেলা পরিষদ হয়ে বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিন করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, প্রকল্প কর্মকর্তা আবেদ আলী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাহেদা আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমান, কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, প্রানী সম্পদ কর্মকর্তা জাহাঙ্গীর রতন, মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাক, ভিপি মনির প্রমূখ।

এসময় সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে প্রতিবন্ধিদের জন্য হুইল চেয়ার, সাইকেলসহ ১৩টি বিভিন্ন সরঞ্জাম প্রদান করা হয়। যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ৮ জনকে মোট ৫ লাখ ৪০ হাজার টাকার চেক ও একটি বাড়ী একটি খামার প্রকল্প থেকে ৩০ জনকে মোট ১৫ লাখ টাকার ঋণ প্রদান করা হয়।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ