শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০১৯

রূপগঞ্জে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার, চাচা গ্রেফতার

বুধবার, ৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

নিহত সানজিদা আক্তার

নিহত সানজিদা আক্তার

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে তৃতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শিশুটিকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জের ভুলতার হাটাবো দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম সানজিদা আক্তার (৮)। সে দক্ষিনপাড়া এলাকার কাপড় ব্যবসায়ী বিল্লাল হোসেনের মেজো মেয়ে। সানজিদা স্থানীয় উদয়ন কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

এ ঘটনায় গ্রেফতারকৃতের নাম আয়নাল হোসেন। সে নিহতের সম্পর্কে চাচা হয়।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানা পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে সানজিদা তার বাবার কাছে জামা কিনে দেওয়ার জন্য বায়না করে। জামা কিনতে ব্যবসায়ী বিল্লাল হোসেন ও তার স্ত্রী বিলকিছ বেগম মেয়েকে বাসায় রেখে ভুলতার গাউসিয়া মার্কেটে যায়। সেখানে থাকা অবস্থায় মোবাইল ফোনে একবার কথা হয় মেয়ের সাথে বাবা-মার। পরে সন্ধ্যায় বাড়ি ফিরে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ কিন্তু পেছনের দরজা খোলা। জানালা দিয়ে উঁকি দিয়ে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান তারা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

নিহতের পিতা বিল্লাল হোসেন অভিযোগ করেন, তার সাথে তার ভাই নুরুল হক, আয়নাল, ভাবী সালেহা বেগমের সাথে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছে। তারাই আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে দায়েরকৃত হত্যা মামলায় নিহতের চাচা আয়নালকে গ্রেফতার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ