বুধবার ২১ এপ্রিল, ২০২১

রূপগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১, ১৭:৪০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে রোগীদের মাঝে চেক ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ব্যক্তিগত তহবিল থেকে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) উপজেলা মিলনায়তনে ক্যান্সার, কিডনী ও হৃদরোগ সহ জটিল রোগীদের মধ্যে চেক ও সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দূরবর্তী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান। সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন, সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ কুমার পাল, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী গাজী বলেন, নারীদের বাদ দিয়ে দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব নয়। প্রত্যেকটি নারীকে শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষাক্ষেত্রে নারী পুরুষ বৈষম্য করা যাবে না। নারীদের উন্নয়নে সকলকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান। মাধ্যমিক পর্যায়ের রূপগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতে অসুবিধাকারী ছাত্রীদের মধ্যে পর্যায়ক্রমে বাইসাইকেল বিতরণ করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ